মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়িঃ
রামু উপজেলার কচ্ছপিয়ায় ১২ সেপ্টেম্বর (মঙ্গলবার) সকাল ১০ টায় ফের অসহায় দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ওএমএসের ১০ টাকা দামের চাল বিক্রির কার্যক্রম শুরু করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন কচ্ছপিয়া ইউপি চেয়ারম্যান আবু মোঃ ইসমাঈল নোমান, মহিলা সদস্য সাবেকুন্নাহার সাবু, ইয়াসমিন আক্তার মুন্নি, তমন্না বেগম উপস্থিত থেকে ইউনিয়নের গর্জনিয়া বাজারের দুইটি খাদ্য বান্ধব ডিলার লভা কর্মকার ও লোকমান হাকিম এর মাধ্যমে ৩.৫.৬.৭.৮.৯ নং ওয়ার্ডের ৭৬৬ জন অসহায় দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ১০ টাকা দামের এ চাল বিতরণ করা হয়।

অপর দিকে ১.২.৪ নং ওয়ার্ডে ৩৮৩ জনকে ডিলার যুবলীগ সভাপতি সাবেক মেম্বার নাজরুল ইসলামের মাধ্যমে ইউনিয়নের দোছড়ী নাইরকেল বাগন বাজারে এ চাল বিতরণ করা হয়। ১২ সেপ্টেম্বর ওএমএসের চাল বিক্রির কার্যক্রম সড়েজমিনে পরিদর্শন করেন খাদ্য অধিদপ্তরের কর্মকর্তারা।

কচ্ছপিয়া ইউপি চেয়ারম্যান নোমান বলেন,সারাদেশে চালের দাম বৃদ্ধির কারণে গরীব অসহায় মানুষের কথা বিবেচনা করে বর্তমান সরকার আজ থেকে পুনরায় ১০ টাকা দামের চাল বিক্রির কর্মসূচি চালু করেছে। সারাদেশের ন্যায় আবারও মঙ্গলবার থেকে এ কর্মসূচি তৃতীয় ধাপে চালু হয়েছে কচ্ছপিয়ায়। এসময় স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা ও সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরকঃ